বার্তা পাঠান
খবর
Home > খবর > সম্পর্কে কোম্পানির খবর নতুন আগমন: নিউক্লিয়ার ডিটেক্টরের জন্য 0.25 মিমি হোল আকারের ইলেকট্রনিক পিসিবি সমাবেশ
ঘটনাবলী
Contact Us

নতুন আগমন: নিউক্লিয়ার ডিটেক্টরের জন্য 0.25 মিমি হোল আকারের ইলেকট্রনিক পিসিবি সমাবেশ

2023-10-25

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর নতুন আগমন: নিউক্লিয়ার ডিটেক্টরের জন্য 0.25 মিমি হোল আকারের ইলেকট্রনিক পিসিবি সমাবেশ

নতুন আগমন: নিউক্লিয়ার ডিটেক্টরের জন্য 0.25 মিমি হোল আকারের ইলেকট্রনিক পিসিবি সমাবেশ

 

সাম্প্রতিক সময়ে জাপানে পারমাণবিক দূষিত জলের ঘটনার কারণে এমন একটি ডিটেক্টর স্থাপন করা প্রয়োজন যা আমদানি করা খাদ্য ও প্রসাধনীগুলির বিকিরণ তথ্য পর্যবেক্ষণ করতে পারে।তাই আমরা পারমাণবিক ডিটেক্টরের জন্য একটি নতুন পিসিবিএ পণ্য তৈরি করেছি

 

The Tokyo Electric Power Company held an unscheduled press conference on the discharge of contaminated water from the Fukushima Daiichi nuclear power plant at around 10 am local time (9 am Beijing time) Monday, সিসিটিভি জানিয়েছে। বৈঠকে, টেপকো ঘোষণা করেছিল যে তারা একই দিন স্থানীয় সময় বিকেল ১ টায় (বেইজিং সময় আজ দুপুর ১২ টায়) পারমাণবিক দূষিত পানি মহাসাগরে ফেলে দেবে।

জাপানের সরকারের এই সিদ্ধান্ত বিশ্বজুড়ে ব্যাপক উদ্বেগ ও বিতর্ক সৃষ্টি করেছে। ২০১১ সালে ফুকুশিমা পারমাণবিক দুর্ঘটনার পর জমা হওয়া বর্জ্য জল,এতে বিভিন্ন ধরনের বিপজ্জনক পদার্থ রয়েছেএই সিদ্ধান্তের বিরুদ্ধে শুধু দেশ-বিদেশের জনসাধারণই তীব্র বিরোধিতা করেনি,কিন্তু এটি পারমাণবিক বিকিরণ সনাক্তকরণ শিল্পে গভীর চিন্তাভাবনা এবং উচ্চ মনোযোগ সৃষ্টি করেছে।.

 

আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তির অগ্রগতির সাথে সাথে পারমাণবিক বিকিরণ সনাক্তকরণ প্রযুক্তি ক্রমাগত উন্নত ও উন্নত করা হয়েছে।এবং রেডিওএক্টিভ পদার্থের উপস্থিতি এবং মাত্রা মূল্যায়নের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেবর্তমানে, সাধারণভাবে ব্যবহৃত পারমাণবিক বিকিরণ সনাক্তকরণ পদ্ধতিগুলির মধ্যে রয়েছে রেডিওএক্টিভ পদার্থ সনাক্তকারী, পারমাণবিক বিকিরণ সেন্সর, নিউক্লাইড বিভাজক ইত্যাদি।এই ডিভাইসগুলি সঠিকভাবে টাইপ সনাক্ত করতে পারে, রেডিওএক্টিভ পদার্থের পরিমাণ এবং তীব্রতা এবং অন্যান্য তথ্য, পরিবেশ সুরক্ষা, খাদ্য, চিকিৎসা ও অন্যান্য শিল্পের নিরাপত্তা তত্ত্বাবধানে শক্তিশালী প্রযুক্তিগত সহায়তা প্রদান.

 

জাপানে পারমাণবিক নিকাশী বর্জ্য নির্গমনের ঘটনা ছাড়াও, পারমাণবিক বিকিরণ সনাক্তকরণ প্রযুক্তি ধীরে ধীরে আরও বেশি ক্ষেত্রে প্রয়োগ করা হয়েছে।

 

পারমাণবিক বিকিরণ ডিটেক্টর বিটা বিকিরণ গামা বিকিরণ এক্স-রে অ্যাপ্লিকেশন সনাক্ত

  1. পারমাণবিক বর্জ্য জল সনাক্তকরণ
  2. পারমাণবিক পদার্থবিজ্ঞানের শিক্ষাঃ রেডিওএক্টিভ পদার্থ দ্বারা মুক্তিপ্রাপ্ত আয়োনাইজিং বিকিরণের পরিমাণ পরিমাপ করা। পারমাণবিক বিকিরণের বৈশিষ্ট্য অধ্যয়ন করার জন্য পরীক্ষা
  3. চিকিৎসাঃ বিকিরণ এবং রেডিওএক্টিভ পদার্থের উপস্থিতি সনাক্তকরণ এবং পরিমাপ
  4. পরিবেশগত পর্যবেক্ষণঃ মাটি, বায়ু এবং জলের মতো তেজস্ক্রিয় দূষণের জন্য পরিবেশের পর্যবেক্ষণ
  5. ব্যক্তিগত রেডিওমেট্রিক পরিমাপঃ চিকিৎসা সরঞ্জাম, গবেষণা ল্যাবরেটরি এবং পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের মতো রেডিয়েশন সম্পর্কিত শিল্পে কর্মীদের বিকিরণের এক্সপোজার পরীক্ষা করুন
  6. নিরাপত্তা পর্যবেক্ষণ: কর্মী ও মালবাহী বাহিনীর পরিদর্শন
  7. এলার্মঃ জরুরী কর্মী এবং নিরাপত্তা কর্মীদের ব্যবহার, ক্ষতিকারক বিকিরণের রিয়েল-টাইম পর্যবেক্ষণ

যোগাযোগের তথ্য:


ফোনঃ +৮৬ ১৫৮৮৯৯৯৭৫১৪৭
ই-মেইল: sales@sky-win.com.cn
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.sky-win.com

 

আবারও ইলেকট্রনিক বিপ্লবের নেতৃত্ব দেওয়ার এই সুযোগ হাতছাড়া করবেন না! এখনই কাজ করুন এবং আসুন একসাথে একটি উন্নত ভবিষ্যত তৈরি করি!

 

সর্বশেষ কোম্পানির খবর নতুন আগমন: নিউক্লিয়ার ডিটেক্টরের জন্য 0.25 মিমি হোল আকারের ইলেকট্রনিক পিসিবি সমাবেশ  0

Send your inquiry directly to us

Privacy Policy China Good Quality টার্নকি পিসিবি সমাবেশ Supplier. Copyright © 2023-2024 turnkey-pcbassembly.com . All Rights Reserved.