বার্তা পাঠান
খবর
Home > খবর > সম্পর্কে কোম্পানির খবর পিসিবি অ্যাসেম্বলি সহযোগিতার বিষয়ে আলোচনা করতে ইতালীয় গ্রাহক স্কাই-উইন কারখানা পরিদর্শন করেন
ঘটনাবলী
Contact Us

পিসিবি অ্যাসেম্বলি সহযোগিতার বিষয়ে আলোচনা করতে ইতালীয় গ্রাহক স্কাই-উইন কারখানা পরিদর্শন করেন

2023-06-20

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর পিসিবি অ্যাসেম্বলি সহযোগিতার বিষয়ে আলোচনা করতে ইতালীয় গ্রাহক স্কাই-উইন কারখানা পরিদর্শন করেন

পিসিবি অ্যাসেম্বলি সহযোগিতার বিষয়ে আলোচনা করতে ইতালীয় গ্রাহক স্কাই-উইন কারখানা পরিদর্শন করেন

 

সম্প্রতি, আমাদের কারখানা PAB সমাবেশের সহযোগিতা সম্পর্কিত বিষয়ে আলোচনা করার জন্য ইতালি থেকে একজন গুরুত্বপূর্ণ গ্রাহককে স্বাগত জানাতে পেরে আনন্দিত হয়েছিল।এই সভাটি কেবল ইতালীয় বাজারের সাথে আমাদের সহযোগিতাকে আরও গভীর করতে সাহায্য করে না, তবে পিসিবিএ শিল্পে আমাদের কোম্পানির প্রতিযোগিতা আরও বাড়ায়।

 

এই বৈঠকে উভয় পক্ষই পিএবি অ্যাসেম্বলি সহযোগিতার বিভিন্ন বিবরণ নিয়ে আলোচনা করেছে।

 

প্রথমত, আমরা আমাদের গ্রাহককে আমাদের কারখানার উত্পাদন ক্ষমতা এবং উন্নত উত্পাদন সরঞ্জামগুলির একটি বিশদ পরিচিতি দিয়েছি।আমাদের স্কাই-উইন Pcba ম্যানুফ্যাকচারিং-এর একটি অত্যন্ত দক্ষ দল রয়েছে যা সমস্ত ধরণের জটিল সমাবেশের প্রয়োজনীয়তার সাথে মানিয়ে নিতে যথেষ্ট নমনীয়।উপরন্তু, প্রতিটি PAB অ্যাসেম্বলির গুণমান সর্বোচ্চ মান পূরণ করে তা নিশ্চিত করতে আমরা আমাদের মান নিয়ন্ত্রণ প্রক্রিয়া এবং সার্টিফিকেশন মান প্রদর্শন করেছি।

 

বৈঠকের সময়, আমরা সক্রিয়ভাবে আমাদের ইতালীয় গ্রাহকের সাথে সহযোগিতার মডেল এবং প্রকল্পের সময়রেখা নিয়ে আলোচনা করেছি।আমরা সহযোগিতার জন্য আমাদের প্রত্যাশা এবং চাহিদা বিনিময় করেছি এবং আগ্রহের সাধারণ পয়েন্ট খুঁজে পেয়েছি।আমাদের গ্রাহকদের চাহিদা সম্পূর্ণরূপে বোঝার মাধ্যমে, আমরা PAB সমাবেশের জন্য তাদের প্রয়োজনীয়তা মেটাতে তাদের দর্জি-তৈরি সমাধান প্রদান করব।

 

এছাড়াও, আমরা মানের নিশ্চয়তা, বিক্রয়োত্তর পরিষেবা এবং সরবরাহ চেইন ব্যবস্থাপনার বিষয়ে গভীরভাবে আলোচনা করেছি।আমরা আমাদের অংশীদারিত্ব জুড়ে চমৎকার মানের নিশ্চয়তা প্রদান অব্যাহত রাখতে এবং সমাবেশ প্রক্রিয়ার প্রতিটি ধাপ কঠোরভাবে নিয়ন্ত্রিত হয় তা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।আমাদের বিক্রয়োত্তর পরিষেবা দল গ্রাহকের সন্তুষ্টি এবং সাফল্য নিশ্চিত করতে প্রযুক্তিগত সহায়তা এবং সমাধান প্রদানের জন্য হাতে থাকবে।

 

সভা শেষে, সহযোগিতা চুক্তির চূড়ান্ত বিশদ আলোচনা করা হয়েছিল এবং একটি প্রাথমিক সহযোগিতায় পৌঁছেছিল।এটি ছিল একটি যুগান্তকারী মুহূর্ত, যা আমাদের ইতালীয় ক্লায়েন্টের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্কের সূচনা করে।

 

আমরা নিশ্চিত যে আমাদের যৌথ প্রচেষ্টা এবং সহযোগিতার মাধ্যমে, PAB অ্যাসেম্বলি অংশীদারিত্ব উভয় পক্ষের জন্য বড় ব্যবসার সুযোগ এবং বৃদ্ধির সুযোগ নিয়ে আসবে।

 

সর্বশেষ কোম্পানির খবর পিসিবি অ্যাসেম্বলি সহযোগিতার বিষয়ে আলোচনা করতে ইতালীয় গ্রাহক স্কাই-উইন কারখানা পরিদর্শন করেন  0

Send your inquiry directly to us

Privacy Policy China Good Quality টার্নকি পিসিবি সমাবেশ Supplier. Copyright © 2023-2024 turnkey-pcbassembly.com . All Rights Reserved.