বার্তা পাঠান
খবর
Home > খবর > সম্পর্কে কোম্পানির খবর শেঞ্জেন হাইটেক ফেয়ার শেষ হয়েছে, ইরানি গ্রাহকরা অবিলম্বে এখানে আসছেন।
ঘটনাবলী
Contact Us

শেঞ্জেন হাইটেক ফেয়ার শেষ হয়েছে, ইরানি গ্রাহকরা অবিলম্বে এখানে আসছেন।

2023-11-28

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর শেঞ্জেন হাইটেক ফেয়ার শেষ হয়েছে, ইরানি গ্রাহকরা অবিলম্বে এখানে আসছেন।

শেঞ্জেন হাই-টেক মেলা সমাপ্ত হয়েছে, ইরানি গ্রাহকরা অবিলম্বে পরিদর্শন করেছেন: চীনের হাই-টেক উদ্যোগের উৎপাদন শক্তি গভীরভাবে বোঝা


শেঞ্জেন, ১৯ নভেম্বর, ২০২৩- সম্প্রতি এক সপ্তাহ ধরে চলমান ২৫তম চীন আন্তর্জাতিক উচ্চ প্রযুক্তি মেলা (সিআইএফটিআইএস) শেঞ্জেন শহরে সফলভাবে সমাপ্ত হয়েছে।চীনের উচ্চ প্রযুক্তির সাফল্য প্রদর্শন ও বাণিজ্যের জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে, এই হাই-টেক মেলায় অংশগ্রহণের জন্য সারা বিশ্ব থেকে শিল্পের বিশিষ্ট ব্যক্তি এবং ব্যবসায়িক প্রতিনিধিরা জড়ো হয়েছে।


এর মধ্যে ইরানের গ্রাহকরা হাইটেক ফেয়ারের বিভিন্ন বুথ পরিদর্শন করার পর আমাদের বুথে ব্যাপক আগ্রহ দেখিয়েছেন।তারা আমাদের সার্কিট বোর্ড এবং সংশ্লিষ্ট প্রযুক্তি সম্পর্কে গভীর জ্ঞান অর্জন করেছে, এবং কিছু পেশাগত বিষয়ে পরামর্শ দিয়েছি। আমরা গ্রাহকের দ্বারা উত্থাপিত প্রশ্নের বিস্তারিত এবং সন্তোষজনক উত্তর প্রদান করেছি,যারা আমাদের সাথে আরও সহযোগিতা করার জন্য উচ্চ সন্তুষ্টি এবং ইচ্ছুকতা প্রকাশ করেছে.
আমাদের উৎপাদন ক্ষমতা এবং সেবা সম্পর্কে আরও গভীরভাবে বোঝার জন্য, ইরানি গ্রাহকরা প্রদর্শনীর পর অবিলম্বে আমাদের কারখানা পরিদর্শন করেন।ম্যানেজার লেই এবং আমাদের দল ক্লায়েন্টদের আমাদের পিসিবিএ উত্পাদন কর্মশালা পরিদর্শন এবং আমাদের কোম্পানীর 7 উচ্চ গতির এসএমটি পিসিবিএ উত্পাদন লাইন একটি বিস্তারিত ভূমিকা দিয়েছেন, 2 ডিআইপি উত্পাদন লাইন, এবং 2 কার্যকরী পরীক্ষার লাইন।


পরিদর্শনের সময়, গ্রাহক আমাদের উৎপাদন লাইন ক্ষমতা অত্যন্ত স্বীকৃত. ভূমিকা অনুযায়ী, আমাদের SMT উৎপাদন ক্ষমতা প্রতি ঘন্টায় 420000 চিপ পৌঁছায়,এবং লোডিং পরে উৎপাদন ক্ষমতা প্রতি ঘন্টায় 54000 চিপ পৌঁছায়গ্রাহকের মুখে সন্তুষ্টির হাসি ছিল, যা নির্দেশ করে যে এটি স্থানীয় বাজারে তাদের উৎপাদন দক্ষতা ব্যাপকভাবে উন্নত করবে।


পরিদর্শনের পর, গ্রাহক আমাদের কারখানার প্রশংসা প্রকাশ করেন এবং এই ধরনের উন্নত উৎপাদন লাইন এবং চমৎকার উৎপাদন ক্ষমতা দেখে আমাদের সহযোগিতার পরবর্তী ধাপে আস্থা প্রকাশ করেন।তারা ভবিষ্যতে আরও অনেক ক্ষেত্রে সহযোগিতা গভীর করার এবং উভয় কোম্পানির উন্নয়নে যৌথভাবে সহযোগিতা করার প্রত্যাশা করছে।.


এই উচ্চ প্রযুক্তির মেলা আমাদের নিজস্ব শক্তি এবং প্রযুক্তি প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করে না, বরং আমাদের সম্ভাব্য অংশীদার এবং ব্যবসায়িক সুযোগও এনে দেয়।আমরা ভবিষ্যতে বিশ্বজুড়ে গ্রাহকদের সাথে যোগাযোগ এবং সহযোগিতা করার আরও সুযোগের প্রত্যাশায় রয়েছি, এবং যৌথভাবে বৈশ্বিক প্রযুক্তি শিল্পের উন্নয়নকে উৎসাহিত করবে।

 

সর্বশেষ কোম্পানির খবর শেঞ্জেন হাইটেক ফেয়ার শেষ হয়েছে, ইরানি গ্রাহকরা অবিলম্বে এখানে আসছেন।  0সর্বশেষ কোম্পানির খবর শেঞ্জেন হাইটেক ফেয়ার শেষ হয়েছে, ইরানি গ্রাহকরা অবিলম্বে এখানে আসছেন।  1

Send your inquiry directly to us

Privacy Policy China Good Quality টার্নকি পিসিবি সমাবেশ Supplier. Copyright © 2023-2024 turnkey-pcbassembly.com . All Rights Reserved.