বার্তা পাঠান
খবর
Home > খবর > সম্পর্কে কোম্পানির খবর রাশিয়ার গ্রাহকরা কোম্পানির পিসিবিএ উৎপাদন কর্মশালা পরিদর্শন করেন এবং পিসিবিএ উৎপাদন লাইনের জন্য উচ্চ প্রশংসা করেন।
ঘটনাবলী
Contact Us

রাশিয়ার গ্রাহকরা কোম্পানির পিসিবিএ উৎপাদন কর্মশালা পরিদর্শন করেন এবং পিসিবিএ উৎপাদন লাইনের জন্য উচ্চ প্রশংসা করেন।

2023-11-03

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর রাশিয়ার গ্রাহকরা কোম্পানির পিসিবিএ উৎপাদন কর্মশালা পরিদর্শন করেন এবং পিসিবিএ উৎপাদন লাইনের জন্য উচ্চ প্রশংসা করেন।


১ নভেম্বর, ২০১৩- শেঞ্জেন স্কাই-উইন টেকনোলজি কোং লিমিটেড সম্প্রতি রাশিয়া থেকে একদল গ্রাহককে গ্রহণ করেছে।ক্লায়েন্টরা কোম্পানির পিসিবিএ উৎপাদন কর্মশালার গভীর পরিদর্শন ও বোঝাপড়া করেছেন।, এবং কোম্পানির উৎপাদন সরঞ্জাম এবং ক্ষমতা অত্যন্ত প্রশংসিত।


General Manager Law personally accompanied the customer to visit the PCBA production workshop and introduced the company's advanced PCBA production equipment and efficient production capacity to the customer in detailমিঃ লিউ জোর দিয়ে বলেন, তিয়ানদেশেং টেকনোলজি কোম্পানিতে শিল্পের শীর্ষস্থানীয় এসএমটি পিসিবিএ উৎপাদন লাইন রয়েছে।যা কোম্পানিকে উচ্চমানের এবং উচ্চ নির্ভুলতার পিসিবিএ উৎপাদনে শক্তিশালী শক্তি দেয়.


পরিদর্শনকালে গ্রাহকরা কোম্পানির উৎপাদন সরঞ্জাম, প্রযুক্তিগত শক্তি এবং পরিষ্কার ও সুশৃঙ্খল কাজের পরিবেশের প্রশংসা করেন।তারা বলেন, তিয়ানডেশেং টেকনোলজির শক্তিশালী শক্তি দেখে তারা কোম্পানির সঙ্গে সহযোগিতার পরবর্তী ধাপে আত্মবিশ্বাসী হয়েছেন।.


প্রতিষ্ঠার পর থেকে, শেনজেন স্কাই-উইন টেকনোলজি কোং লিমিটেড গ্রাহকদের উচ্চমানের পিসিবিএ উত্পাদন পরিষেবা সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।পেশাদার প্রযুক্তিগত দল, এবং কঠোর গুণমান ব্যবস্থাপনা ব্যবস্থা, যা টিয়ানডেশেং টেকনোলজিকে শিল্পে একটি ভাল খ্যাতি অর্জন করে।

 

সর্বশেষ কোম্পানির খবর রাশিয়ার গ্রাহকরা কোম্পানির পিসিবিএ উৎপাদন কর্মশালা পরিদর্শন করেন এবং পিসিবিএ উৎপাদন লাইনের জন্য উচ্চ প্রশংসা করেন।  0


রাশিয়ার এক গ্রাহকের সফরের বিষয়ে, স্কাই-উইন টেকনোলজি বলেছে যে এটি কোম্পানির প্রযুক্তিগত শক্তি এবং উত্পাদন ক্ষমতার একটি নিশ্চিতকরণ,এবং কোম্পানিকে ক্রমাগত সেবা মান উন্নত করার জন্য একটি চালিকা শক্তিভবিষ্যতে,তিয়ানডেশেং টেকনোলজি "গ্রাহককেন্দ্রিক" পরিষেবা ধারণার সাথে মেনে চলতে থাকবে এবং বিশ্বব্যাপী গ্রাহকদের উচ্চমানের এবং আরও পেশাদার পিসিবিএ উত্পাদন পরিষেবা সরবরাহ করবে.


শেঞ্জেন স্কাই-উইন টেকনোলজি কোং লিমিটেড।ইলেকট্রনিক্স উৎপাদন শিল্পের সমৃদ্ধি ও উন্নয়নে একযোগে সহযোগিতা করার জন্য দেশি-বিদেশি আরও অনেক সংস্থার সঙ্গে অংশীদারিত্ব স্থাপনের আশা প্রকাশ করেছে।.

 

সর্বশেষ কোম্পানির খবর রাশিয়ার গ্রাহকরা কোম্পানির পিসিবিএ উৎপাদন কর্মশালা পরিদর্শন করেন এবং পিসিবিএ উৎপাদন লাইনের জন্য উচ্চ প্রশংসা করেন।  1

 

Send your inquiry directly to us

Privacy Policy China Good Quality টার্নকি পিসিবি সমাবেশ Supplier. Copyright © 2023-2024 turnkey-pcbassembly.com . All Rights Reserved.