বার্তা পাঠান
খবর
Home > খবর > সম্পর্কে কোম্পানির খবর ২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত
ঘটনাবলী
Contact Us

২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত

2023-11-27

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর ২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত

CHTF2023 অভিনন্দন!
হ্যাশট্যাগচাইনিজ টেক ফেয়ার হ্যাশট্যাগসিএইচটিএফ হ্যাশট্যাগশেঞ্জেনস্কিউইন পিসিবিএ সমাবেশ #হাইটেক#
গত সপ্তাহে, আমরা পেশাদার সেবা প্রদানকারী হিসেবে ২৫তম চীন হাই-টেক ফেয়ারের সময় পিসিবি সমাবেশের টার্নকি সমাধান প্রদর্শন করেছি। আমাদের দল সফল ছিল,নতুন ক্লায়েন্টদের জন্য অত্যন্ত পেশাদার সেবা প্রদান.
আমি আশা করি আমরা সবাই পরের বছর আবার দেখা করতে পারব!
হ্যাশট্যাগপিসিবি হ্যাশট্যাগএসএমটি হ্যাশট্যাগডিআইপি হ্যাশট্যাগবিজিএ

 

আমাদের বুথে আসা সমস্ত গ্রাহকদের আবারও অনেক ধন্যবাদ, আপনার স্বীকৃতি এবং সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ! এক-স্টপ PCBA সরবরাহকারী হিসাবে,তিয়ানদেশেং টেকনোলজি উচ্চ মানের প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ, উচ্চ দক্ষতা, এবং কম খরচে PCBA বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য এক স্টপ উত্পাদন সেবা. পণ্য আমরা পরিবেশন বিভিন্ন ইলেকট্রনিক সরঞ্জাম জুড়ে, যেমন যোগাযোগ সরঞ্জাম,কম্পিউটার পেরিফেরিয়াল, শিল্প নিয়ন্ত্রণ, স্মার্ট হোম, ইত্যাদি আমাদের দলের পিসিবিএ শিল্পে বহু বছরের অভিজ্ঞতা রয়েছে এবং আপনাকে স্কিম্যাটিক ডিজাইন, পিসিবি লেআউট,পিসিবি উৎপাদনআমরা একটি কঠোর মান ম্যানেজমেন্ট সিস্টেম আছে এবং IATF16949 মান সিস্টেম সার্টিফিকেশন পাস করেছি।আমাদের বিপণন কর্মীদের অভিজ্ঞতা আছে, একের পর এক সেবা, ২৪ ঘন্টা অনলাইনে; উচ্চমানের, উচ্চ দক্ষতা, শুধু আরও ভাল পরিষেবার জন্য!

 

আসুন একসাথে প্রদর্শনীর চমৎকার মুহূর্তগুলো স্মরণ করি!

 

সর্বশেষ কোম্পানির খবর ২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত  0সর্বশেষ কোম্পানির খবর ২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত  1সর্বশেষ কোম্পানির খবর ২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত  2

সর্বশেষ কোম্পানির খবর ২৫তম হাই-টেক মেলা উৎকৃষ্টভাবে সমাপ্ত  3

 

 

Send your inquiry directly to us

Privacy Policy China Good Quality টার্নকি পিসিবি সমাবেশ Supplier. Copyright © 2023-2024 turnkey-pcbassembly.com . All Rights Reserved.