বার্তা পাঠান
খবর
Home > খবর > সম্পর্কে কোম্পানির খবর শেনঝেন স্কাই-উইন টেকনোলজি কোং লিমিটেড ২০২৩ সালে ২৫তম চীন আন্তর্জাতিক হাই-টেক মেলায় অংশ নেবে।
ঘটনাবলী
Contact Us

শেনঝেন স্কাই-উইন টেকনোলজি কোং লিমিটেড ২০২৩ সালে ২৫তম চীন আন্তর্জাতিক হাই-টেক মেলায় অংশ নেবে।

2023-10-28

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর শেনঝেন স্কাই-উইন টেকনোলজি কোং লিমিটেড ২০২৩ সালে ২৫তম চীন আন্তর্জাতিক হাই-টেক মেলায় অংশ নেবে।

২০২৩ সালের ২৫তম চীন আন্তর্জাতিক হাই-টেক মেলা আসছে, আমাদের দেখার জন্য স্বাগতম।
 

স্কাই-উইন পিসিবিএ ম্যানুফ্যাকচারিং আপনাদের জন্য অপেক্ষা করছে।

 

প্রদর্শকের নাম:২০২৩ সালে ২৫তম চীন আন্তর্জাতিক হাই-টেক মেলা
বুথ নং. :৩বি২০
সময়ঃ ১৫ নভেম্বর ২০২৩ থেকেভেমবার্19২০২৩
ঠিকানাঃ শেনঝেন কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টার (ফুটিয়ান), গুয়াংডং প্রদেশ, চীন

আমরা খুব শিগগিরই আপনার সাথে ঘনিষ্ঠ ও সুন্দর কথোপকথনের অপেক্ষায় রয়েছি।
ই-মেইল:tiffany@sky-win.com.cn
টেলিফোন নম্বরঃ +৮৬-১৫৮৯৯৯৯৭৫১৪৭ ((WhatsAPP এর সাথে একই)

 

উদ্ভাবন উন্নয়নের চালিকাশক্তি এবং জ্ঞান ভবিষ্যতের ক্ষমতা দেয়


হাই-টেক ফেয়ারের পরিচিতি রাজ্য কাউন্সিল কর্তৃক অনুমোদিত, ২৫তম চীন আন্তর্জাতিক হাই-টেক ফেয়ার (এরপরে হাই-টেক ফেয়ার হিসাবে উল্লেখ করা হবে), যা বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়২০২৩ সালের ১৫-১৯ নভেম্বর শেনজেন কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত হবে।


হাই-টেক মেলায় সাফল্যের বাণিজ্য, পণ্য প্রদর্শন, উচ্চ পর্যায়ের ফোরাম, প্রকল্প বিনিয়োগের প্রচার, সহযোগিতা এবং বিনিময় একত্রিত করা হয়।হাই-টেক মেলাটি চীনের হাই-টেক ক্ষেত্রের জন্য বাইরের বিশ্বের কাছে উন্মুক্ত হওয়ার একটি গুরুত্বপূর্ণ উইন্ডো হয়ে উঠেছে।. এটিকে "চীনের নং ১ বিজ্ঞান ও প্রযুক্তি প্রদর্শনী" বলা হয়। এটি চীন এবং এমনকি বিশ্বের একটি প্রভাবশালী ব্র্যান্ড প্রদর্শনী, এবং এটি শেঞ্জেনের একটি উজ্জ্বল ভিজিট কার্ড।

 

হাই-টেক ফেয়ার বাণিজ্যিকীকরণের প্রচারে ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।শিল্পায়ন ও উচ্চ প্রযুক্তির অর্জনকে আন্তর্জাতিকীকরণ এবং দেশ ও অঞ্চলের মধ্যে অর্থনৈতিক ও প্রযুক্তিগত বিনিময় ও সহযোগিতা বৃদ্ধি.

চীন হাই-টেক মেলার সুবিধা চীন হাই-টেক মেলা বর্তমানে চীনের বৃহত্তম এবং সবচেয়ে প্রভাবশালী বিজ্ঞান ও প্রযুক্তি প্রদর্শনী,এবং এটি একটি ব্র্যান্ড প্রদর্শনী যা একটি নির্দিষ্ট আন্তর্জাতিক প্রভাব আছে.


হাই-টেক ফেয়ার অনেক কোম্পানিকে ভাল সুবিধা এনেছে। মাইক্রোসফট, আইবিএম, সনি, কোয়ালকম, স্যামসাং, এইচপি, সিমেন্স, তোশিবা, ওরাকল, এলজি, হিটাচি সহ 60 টিরও বেশি বহুজাতিক কোম্পানি,এবং প্যানাসনিকটেনসেন্ট, হুয়াওয়ে, কিংডি, আইফ্লাইটেক, হানের লেজার,এবং টংঝো ইলেকট্রনিক্স এখানে থেকে অনেক চীনা বেসরকারি উদ্যোগের বৈশ্বিকীকরণের জন্য অপেক্ষা করছে।.


হাই-টেক মেলাটি দেশ-বিদেশের মিডিয়া মনোযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছে: প্রতিটি প্রদর্শনীতে প্রায় ২০০টি দেশীয় ও বিদেশী মিডিয়া থেকে ১,৫০০ জনেরও বেশি প্রতিবেদক অংশগ্রহণ করছেন।এর মধ্যে শুধু চীনা গণমাধ্যম নয়।, কিন্তু প্রধানধারার মুদ্রিত মিডিয়া এবং বিদেশ থেকে অনেক অনলাইন মিডিয়া।


হাই-টেক মেলার প্রচারের শক্তিশালী পদ্ধতি রয়েছে: বিশেষভাবে সংগঠকদের দ্বারা তৈরি বিশেষ প্রচার পরিকল্পনা, প্রেস কনফারেন্স, সরাসরি চিঠি এবং সরাসরি মেইল;দেশি-বিদেশি গণমাধ্যমের সঙ্গে দীর্ঘদিনের সহযোগিতামূলক সম্পর্ক গড়ে তুলতে হবে।, যাতে দেশি-বিদেশি কোম্পানি ও গ্রাহকদের সম্পূর্ণভাবে জড়িত করা যায়।

 

হাই-টেক ফেয়ার সম্পর্কে জানুন।


হাই-টেক ফেয়ারের একটি উচ্চমানের শ্রোতা রয়েছেঃ এটি সর্বদা দেশ এবং বিদেশের মানুষের কাছে জনপ্রিয়, প্রতি বছর 500,000 এরও বেশি দর্শক।

 

সুযোগ এবং ফসল

 

  1. হাই-টেক মেলাটি প্রযুক্তির চাহিদা নিয়ে অনেক চীনা ও বিদেশী উদ্যোগ, মধ্যস্থতাকারী এবং হাজার হাজার বিনিয়োগকারীকে আকর্ষণ করেছে।এবং পেটেন্ট এবং প্রযুক্তি ধারকদের জন্য সারা বিশ্ব থেকে অংশীদার পাবেন.
  2. হাই-টেক মেলায় প্রতিবছর ১০,০০০ এরও বেশি হাই-টেক প্রকল্প অনুষ্ঠিত হয় যা বিনিয়োগকারীদের নতুন পেটেন্ট, প্রযুক্তি,প্রকল্প এবং বিনিয়োগ এবং সহযোগিতার সুযোগের একটি বড় সংখ্যা.
  3. এই হাই-টেক মেলা বিশ্বব্যাপী উচ্চ প্রযুক্তির পণ্য ও সরঞ্জাম প্রস্তুতকারকদের তাদের পণ্যগুলিকে দ্রুত চীনা বাজারে প্রবেশের জন্য চ্যানেল খুঁজে পেতে সহায়তা করবে।
  4. এই হাই-টেক মেলায় বিভিন্ন উদ্ভাবন ও উদ্যোক্তা সম্পদ একত্রিত হবে।কার্যকর প্রকল্পের রোড শো এর মাধ্যমে ভাগ করে নেওয়া এবং যোগাযোগ করা, মূলধন সমন্বয়, প্রযুক্তি বিনিময়, অভিজ্ঞতা বিনিময় এবং অন্যান্য কার্যক্রম।
  5. উচ্চমানের সংবাদ সম্মেলন, বিভিন্ন ফোরাম, সম্মেলন,হাই-টেক মেলায় বিভিন্ন সংগঠনের ককটেল পার্টি এবং অন্যান্য কার্যক্রম সকল অংশগ্রহণকারীদের বিভিন্ন তথ্য এবং ব্যবসায়িক সুযোগ প্রদান করবে ।.

Send your inquiry directly to us

Privacy Policy China Good Quality টার্নকি পিসিবি সমাবেশ Supplier. Copyright © 2023-2024 turnkey-pcbassembly.com . All Rights Reserved.